ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী সদরের খানখানাপুর তমিজুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-১৭ ১৪:৫৫:২০

রাজবাড়ী সদর উপজেলার ঐতিহ্যবাহী খানখানাপুর তমিজুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল ১৭ই সেপ্টেম্বর সকালে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিউল্লাহ্র সভাপতিত্বে রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সাজেদুর রহমান সেলিম, কো-অব সদস্য নিমাই কুমার দত্ত, শিক্ষক প্রতিনিধি মোঃ আমজাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

প্রধান অতিথির বক্তব্য সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার মানোন্নয়নে কাজ করছে বর্তমান সরকার। শিক্ষা বৃত্তির মাধ্যমে ঝরে পড়া শিশুকে শিক্ষার সুযোগ করে দেওয়া হচ্ছে। প্রতিটা স্কুলে নতুন ভবন তৈরী করা হয়েছে। 

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সুন্দর সম্পর্ক গড়ে তুলতে হবে। ছেলে মেয়েদের প্রতি যত্নবান হতে হবে। তারা কোথায় যায়, কি করে, কার সাথে মিশে সে বিষয়ে সর্তক থাকতে হবে। শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার করা যাবে না। প্রতিযোগিতার যুগে উচ্চ শিক্ষা ছাড়া কেউ বড় হতে পারবে না। কারিগরী শিক্ষা গ্রহণ করতে হবে। কম্পিউটার শিখতে হবে। কম্পিউটার শিখার জন্য প্রতিটি বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়েছে। 

তিনি মেধাবী শিক্ষার্থীদের জন্য ব্যক্তিগতভাবে বৃত্তি প্রদানের ঘোষণা  দেন। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার আহ্বান করেন তিনি।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ