ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৬, ২০২৩
রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৯-১৭ ১৫:০৮:২০

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৭ই সেপ্টেম্বর সকালে কালেক্টরেটের সম্মেলন কক্ষে জেলার উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূর্বর্ণা রানী সাহার সঞ্চালনায় সভায় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহীম টিটন, জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক আসাদুজ্জামান রিপন, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ নওয়াজিস রহমান বিশ্বাস, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আবদুল্লাহ আল আমিন, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবায়েত মোঃ ফেরদৌস, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আজমীর হোসেন, জেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান প্রমুখ আলোচনায় অংশ গ্রহণ করেন।
 এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, জেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
সভায় জেলা খাদ্য দ্রব্য নিয়ন্ত্রণে ব্যবস্থা গ্রহণ, নদী ভাঙ্গন প্রতিরোধে ব্যবস্থা, সড়ক বিভাগের বিভিন্ন কাজের অগ্রগতি, বিদ্যুৎতের লোড সেডিং, বাল্যবিবাহ প্রতিরোধে ব্যবস্থা গ্রহণসহ জেলার বিভিন্ন সরকারী দপ্তরের উন্নয়ন মূলক কাজের অগ্রগতি সর্ম্পকে আলোচনা করা হয়। এছাড়াও সরকার কর্তৃক সাধারণ মানুষকে ভাতা ও যে সকল সুবিধা প্রদান করা হয় সে কাজের বিভিন্ন বিষয় তুলে ধরার পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকান্ড নির্বিঘ্ন করতে ব্যবস্থা গ্রহণ এবং বিভিন্ন সরকারী দপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রকল্পের কাজের অগ্রগতিসহ ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

রাজবাড়ীতে মাদক মামলার রায়ে ৩জনের যাবজ্জীবন
 রাজবাড়ীতে জেলা পর্যায়ের বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন
রাজবাড়ীতে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে অবহিতকরণ কর্মশালা
সর্বশেষ সংবাদ