ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৬, ২০২৩
পাংশার কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-১৯ ০৫:২৩:৪৭

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল এক কর্মী সমাবেশ গতকাল ১৮ই সেপ্টেম্বর বিকালে কসবামাজাইল কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কসবামাজাইল ইউপির প্রাক্তন চেয়ারম্যান শামসুদ্দিন মন্ডলের সভাপতিত্বে এবং কসবামাজইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দারের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই পদ্মা সেতু নির্মিত হয়েছে। পদ্মা সেতুর মতোই আমাদের পাংশার মানুষের জন্য নাদুরিয়া ঘাট-লাঙ্গলবাঁদ গড়াই ব্রিজ গুরুত্বপূর্ণ। ইতোমধ্যে নাদুরিয়া ঘাট-লাঙ্গলবাঁদ গড়াই ব্রিজের ঠিকাদারকে নভেম্বরের মধ্যে ব্রিজের নির্মাণ কাজ শেষ করার জন্য বলা হয়েছে। এতে করে ব্রিজের নির্মাণ কাজ গতিশীল হয়েছে।
এমপি জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিন্নমূল মানুষের জমিসহ ঘর দিয়ে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। হতদরিদ্র মানুষের আর্থ সামাজিক উন্নয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভিজিডি, ভিজিএফ, প্রতিবন্ধী ভাতা প্রভৃতি কর্মসূচির মাধ্যমে তাদের আত্মমর্যাদার সাথে বেঁচে থাকার অধিকার প্রতিষ্ঠা করেছেন। শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করছেন। দেশের জনগণ শেখ হাসিনার সাথে আছেন। শেখ হাসিনার প্রতি আল্লাহর মেহেরবানি আছে। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার গুরুত্বারোপ করেন জিল্লুল হাকিম এমপি।
এমপি জিল্লুল হাকিম বিএনপি-জামাত জোট সরকারের দুঃশাসনের নানা তথ্য তুলে ধরে বলেন, বিএনপির অত্যাচার-নির্যাতনের কথা মানুষ ভুলে যায়নি। বিএনপির সন্ত্রাসী-চাঁদাবাজির কারণে সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। কিন্তু আজকে সে পরিস্থিতি নেই। মানুষ এখন সুখে-শান্তিতে আছে।
প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম রাজবাড়ী-ফরিদপুর উন্নয়ন প্রকল্পের আওতায় এলাকার প্রয়োজনীয় রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক সৈয়দ আনিসুজ্জামান ওমর মিয়া ও কসবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। স্থানীয় নেতাদের মধ্যে আছিরুল হক লাল্টু, আবুল মুন্সী ও মজিবর রহমান বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার। বক্তারা সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করেন।
কর্মী সমাবেশে প্রয়াত আওয়ামী লীগ নেতা জজ আলী বিশ্বাস, বজলুর রহমান বিশ্বাস, গোলাম মোস্তফা জিন্নাহ, শামসুদ্দিন মোল্লা, শামছেল জোয়ার্দ্দার, ওহিদুজ্জামান টিটু মুন্সী, ফজলুর রহমান বিশ্বাস, মোশাররফ মাস্টার ও লিয়াকত হোসেন মোল্লার স্মরণে শোক প্রস্তাব গ্রহণ করে ১মিনিট নীরবতা পালন করা হয়।
কর্মী সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও মাছপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি সুব্রত কুমার দাস সাগর, বিশিষ্ট ব্যবসায়ী রাকিবুল বিশ্বাসসহ কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কসবামাজাইল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ব্যানার ও বাদ্যযন্ত্র সহকারে মিছিল নিয়ে কর্মী সমাবেশে যোগদান করে। বিপুল সংখ্যক নেতা-কর্মী সমর্থকের উপস্থিতি এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে বক্তৃতায় কর্মী সমাবেশ নির্বাচনী জনসভায় পরিণত হয়।

 

কালুখালীর ইউএনও সজীবের বদলিজনিত বিদায় সংবর্ধনা
পাংশা হাইওয়ে থানায় হ্যালো এইচপি ইনস্টলেশন ক্যাম্পেইনের কার্যক্রম
পাংশায় কোলানগর একাডেমীর প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক সালামের মৃত্যু বার্ষিকী পালিত
সর্বশেষ সংবাদ