ঢাকা রবিবার, ডিসেম্বর ১০, ২০২৩
উজানচরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৯-২০ ১৭:০৯:২৯

 জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ, সরকারের উন্নয়ন ও সাফল্য এবং জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 গতকাল ২০শে সেপ্টেম্বর বিকালে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার উজানচর ইউনিয়নের দিরাজতুল্লা মৃধা ঈদগাহ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
 সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
 রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মোঃ ইউনুছ মোল্লার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, নির্মল কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা হেলাল, এনায়েত হোসেন জাকির, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সামছু মন্ডল ও সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমুখ বক্তব্য রাখেন।

বেগম রোকেয়া দিবসে রাজবাড়ীতে শ্রেষ্ঠ ৮ জয়িতাকে সংবর্ধনা প্রদান
আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবসে রাজবাড়ীতে মানববন্ধন-সভা অনুষ্ঠিত
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩জন দোকানীতে জরিমানা
সর্বশেষ সংবাদ