ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় বাড়ীর যাতায়াতের পথে বেড়া॥প্রতিবাদ করায় পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৯-২২ ২০:৪৫:৫৬

 রাজবাড়ী জেলার পাংশায় বাড়ীর সীমানায় যাতায়াতের পথ আটকাতে নিষেধ করায় গৃহকর্তী আফরোজা পারভীন, ছেলে সৌরভ ও প্রতিবন্ধী মেয়ের ফাতেমার ওপর সস্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিবেশী শুকুর গংদের বিরুদ্ধে।
 গত ১লা সেপ্টেম্বর রাত সাড়ে ৭টার দিকে পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডের আজিজ সরদারের বাসস্ট্যান্ড সংলগ্ন মৈশালা গ্রামের সাইফুজ্জামানের বাড়ীতে এ ঘটনা ঘটে।
 জানা যায়, সাইফুজ্জামান অসুস্থতার কারণে দীর্ঘ ২মাস যাবৎ ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। এ সুযোগে প্রতিবেশি শুকুর আলী বাড়ীর পথে বেড়া দিয়ে আটকায়। এর প্রতিবাদ করাতেই ক্ষিপ্ত হয়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে এ সস্ত্রাসী হামলা চালায়। হামলায় গুরুত্বর আহত হয়ে সৌরভ পাংশা হাসপাতালে চিকিৎসা নেয়।  
 এ বিষয়ে গত ৪ঠা সেপ্টেম্বর রাজবাড়ীর ২নং আমলী আদালতে অভিযুক্ত শুকুর আলী(৫৮) ও তার স্ত্রী ও ছেলে মেয়েসহ ১১জনকে আসামী করে একটি মামলা দায়ের করে পরিবারটি।
 আমলী আদালত এ ঘটনার তদন্ত করে রিপোর্ট দেয়ার জন্য পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।
 গত ২১শে সেপ্টেম্বর রাতে পাংশা থানার ওসি মোঃ মাসুদুর রহমান জানান, আদালত থেকে ও হামলার বিষয়ে এখনো কোন নোটিশ পাইনি। তবে নোটিশ পেলে সাথে সাথেই পুলিশ তদন্ত করে রিপোর্ট প্রদান করবে।
 এদিকে আদালতে মামলা দায়ের করায় মামলার বাদী আফরোজা পারভীনের ছেলে সৌরভকে প্রাণ নাশের হুমকি দিয়ে এলাকা থেকে তাড়িয়ে দিয়েছে আসামী শুকুর আলী গংরা।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ