ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-২৩ ১৫:৪৩:৪৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা গতকাল ২৩শে সেপ্টেম্বর শহরের মালেক প্লাজার বিশ্বাস কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
 জাতীয় পার্টির বর্ষীয়ান নেতা আহম্মদ আলী মোল্লার সভাপতিত্বে ও শাহ মোঃ রকিবুল ইসলাম শামীমের উপস্থাপনায় বর্ধিত সভায় অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম কবির, সাধারণ সম্পাদক মোকসেদুর রহমান খান মোমিন ও সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী বাবু প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 সভায় জাতীয় পার্টির পাংশা উপজেলা ও পৌরসভা শাখা কমিটির মেয়াদ শেষ হওয়ায় এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে পাংশা উপজেলা ও পৌরসভা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
 জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম কবির সর্বসম্মতিক্রমে পাংশা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক পদে শাহ মোঃ রকিবুল ইসলাম শামীম, যুগ্ম আহ্বায়ক পদে হাজী কাওছার আলী ও সদস্য সচিব পদে তজিবর রহমান মন্ডল এবং পাংশা পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক পদে কে.এম ফজলুল হক বাবু, যুগ্ম আহ্বায়ক পদে মনসুর আলম ও সদস্য সচিব পদে লোকমান হোসেনের নাম ঘোষণা করেন।
 আগামী এক মাসের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের পর সম্মেলনের মাধ্যমে পাংশা উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠনের দিক নির্দেশনা প্রদান করেন জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।
 সভায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদসহ জাতীয় পার্টির স্থানীয় প্রয়াত নেতা কর্মীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
 রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ সোলায়মান, বালিয়াকান্দি উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জাকির হোসেন, কালুখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মান্নান সরদার, কালুখালী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন মুন্নু, কসবামাজাইল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন, হাবাসপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোয়াজ্জেম হোসেন, বাবুপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল জব্বার, মাছপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নজরুল ইসলাম, পাংশা উপজেলা জাতীয় পার্টির সদস্য আব্দুল মোতালেব, পাংশা উপজেলা যুব সংঘের সভাপতি ইকরাম সিকদারসহ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ