ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীর শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হলেন গোয়ালন্দের জাকির হোসেন
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৯-২৩ ১৫:৫০:৩২

 প্রাথমিক শিক্ষা পদক বাছাই-২০২৩ এ জেলা পর্যায়ে এবার রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নির্বাচিত হয়েছেন গোয়ালন্দের ইউএনও মোঃ জাকির হোসেন।
 একজন মেধাবী, চৌকস ও সৃজনশীল কর্মকান্ড এবং প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় ইউএনও হিসেবে তিনি জেলার সেরা ইউএনও নির্বাচিত হন।
 এর আগে গত ১৪ই সেপ্টেম্বর প্রাথমিক শিক্ষা পদক যাচাই-বাছাই কমিটির উদ্যোগে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে যাচাই-বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
 এতে রাজবাড়ী জেলার ৫টি উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ (ইউএনও) অংশগ্রহণ করেন। অবশেষে গত ২১শে সেপ্টেম্বর বিকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হয়।
 এতে গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ জাকির হোসেনকে জেলার সেরা ইউএনও নির্বাচিত ঘোষণা করা হয়। এখন তিনি বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবেন।
 ৩৪তম বিসিএস প্রশাসন সার্ভিসের সদস্য মোঃ জাকির হোসেনের বাড়ী চাঁদপুর জেলায়। তিনি ২০২২ সালের ১২ই জুন গোয়ালন্দ উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে শতভাগ স্কাউটের আওতায় আনাসহ প্রাথমিক এবং মাধ্যমিক শিক্ষার মানোন্নয়নে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।
 জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোঃ জাকির হোসেন বলেন, এক বছর আগে গোয়ালন্দ উপজেলায় যোগদানের পর থেকে শিক্ষার মানোন্নয়নে নিজের সামর্থ্য অনুযায়ী ভালো কিছু করার সর্বোচ্চ চেষ্টা করেছি। আগামী দিনগুলোতেও আমার এ ধরণের চেষ্টা অব্যাহত থাকবে। এ ক্ষেত্রে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ