ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সাংগঠনিক কার্যক্রম জোরদারে পাংশায় ছাত্রলীগের মতবিনিময়
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-১৯ ১৪:৫৯:৪৬
পাংশায় গতকাল শনিবার ছাত্রলীগের মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল শনিবার দুপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
  তৃণমূলে সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণ এবং বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন করে কমিটি গঠনের লক্ষ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগের এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
  পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো এবং বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন পাতা ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বক্তব্য রাখেন।
  অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম রেজা, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, পাংশা পৌরসভা ছাত্রলীগের সভাপতি শাহেদ আলী, সাধারণ সম্পাদক সাগর আহমেদ জুয়েল ও পাংশা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সুজনসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।
  মতবিনিময় সভায় জামাত-বিএনপি পরিবারের কেউ অনুপ্রবেশ করে যেন ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে না পারে সে বিষয়ে সতর্ক থেকে তৃণমূলে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালীকরণ এবং সেই সাথে নতুন কমিটিতে ছাত্রলীগের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করার গুরুত্বারোপ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ