ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বানিবহের দারুস সুন্নাহ নূরানী হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষার্থীদের আল কোরআনের সবক পাঠ অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-১০-০৭ ১৫:৪৩:২৪

রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের পশ্চিম বৃচাত্রা এলাকার (আটদাপুনিয়া হাইস্কুল রোড) দারুস সুন্নাহ নূরানী হাফিজিয়া মাদ্রাসা লিল্লাহ বোডিং ও এতিমখানায় গতকাল ৭ই অক্টোবর বিকালে ছাত্রদের আল কোরআনের সবক অনুষ্ঠিত হয়েছে।
 প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ ক্বারী মোঃ ইয়াকুব আলী মিয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে ছাত্রদের আল কোরআনের সবক পাঠ করান রাজবাড়ী জেলা মডেল মসজিদের ইমাম ও খতিব (এম.এম হাদীস ও তাফসীর) আলহাজ্ব মাওলানা মোঃ আবু সাঈদ তায়্যিবী।
 এ সময় বিশিষ্ট সমাজ সেবক ও রাজবাড়ী জেলা ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, রাজবাড়ী অংকুর স্কুল এন্ড কলেজের ধর্মীয় শিক্ষক হাফেজ মাওঃ মোঃ আব্দুল হাই খোন্দকার, ছোট আটদাপুনিয়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ মোঃ মুনির হোসাইন, মাটিপাড়া বাজার জামে মসজিদের ইমাম মোঃ খোরশেদ আলম, ক্বারী মোঃ আবু নাসির, দারুস সুন্নাহ নূরানী হাফিজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ শরিফুল ইসলাম, রাজবাড়ী হুরে জান্নাত হজ্ব ও ওমরা কাফেলার পরিচালক আলহাজ্ব হাফেজ মাওঃ মোঃ খালেক জিহাদী ও বানিবহ ইউনিয়ন ইমাম কমিটির সভাপতি মাওঃ মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
 দারুস সুন্নাহ নূরানী হাফিজিয়া মাদ্রাসা লিল্লাহ বোডিং ও এতিমখানায় আবাসিক ব্যবস্থায় ৪৫জন ছাত্র ও অনাবাসিক ব্যবস্থায় ৩০ জন ছাত্র কোরআন শিক্ষায় আলোকিত হচ্ছেন।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ