ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-১৩ ১৫:৪৮:১৬

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুল মাঠে গতকাল ১৩ই অক্টোবর দুপুরে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীর উদ্যোগে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য বিষয়ক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 সমাবেশে আলহাজ¦ কাজী কেরামত আলীর সহযোগিতায় ৬ হাজার ভ্যান ও রিকশা শ্রমিকদের জন্য দুপুরে খাবারের আয়োজন করা হয়। রান্নায় ব্যবহার করা হয় ৬শ কেজি চাউল, ১৬ মণ গরুর মাংস ও ৩ মণ মুরগী মাংস। ৩৫জন বাবুর্চি এসব মাংস ও চাউল দিয়ে রান্না করেন সুস্বাদু তেহাড়ি। জুম্মার নামজের পর এসব শ্রমিকের সঙ্গে বসে দুপুরের খাবার খান তিনি।
 দৌলতদিয়া ঘাট শাখা মিনিবাস ও কোচ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন তপুর সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী।
 সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী মর্জি, হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এনায়েত হোসেন জাকির, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহব্বু রাব্বানী, দৌলতদিয়া ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আইয়ুব আলী খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল ও সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক খোকনসহ দলীয় অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন দৌলতদিয়া ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম আশরাফ।
 এ সময় শ্রমিকরা বলেন, গোয়ালন্দে এত বড় আয়োজন এর আগে কখনো হয়নি। এমপির সাহেবের সাথে বসে খেতে পেরে আমরা আনন্দিত। আমরা এমপি সাহেবের জন্য দোয়া করি এবং জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি।
 সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, আজ ১৩ই অক্টোবর দৌলতদিয়া মডেল হাই স্কুলে আমরা শ্রমিক সমাবেশ করেছি। আমাদের চিন্তা চেতনা ছিলো শ্রমিকদের সাথে বসে একবেলা খাওয়া দাওয়া করবো। আমাদের সেই ইচ্ছা পূরন হয়েছে। এ দেশে শ্রমিকরাই কষ্ট করে মাথার ঘাম পায়ে ফেলে জীবন ধারন করে, সেজন্য আজকে যেসমস্ত শ্রমিক ভাইয়েরা এসেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি এবং আজকের আয়োজনে যারা সহযোগিতা করেছেন তাদের কাছেও আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
 তিনি আরও বলেন, সামনে নির্বাচনকে কেন্দ্র করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ ও জনগণের সেবা করার আবারো সুযোগ করে দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশে যত উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন সম্পর্কে এই রিকশা-ভ্যান শ্রমিকদের অবহিত করার জন্যই আমরা এই প্রোগ্রামটা করেছি। এই সরকারের আমলে শ্রমিকরা যতটা ভালো আছে বিএনপি সরকারের আমলে তারা ততটাই কষ্টে ছিল। বর্তমান সরকারের আমলে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ