ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
দাদশীতে উপকার ভোগীদের সাথে এমপি কাজী কেরামত আলীর মতবিনিময় সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-১০-২৫ ১১:৫৯:৪৮

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সরকারের মানবিক সহায়তাপ্রাপ্ত উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। 

 গতকাল ২৪শে অক্টোবর বিকালে ইউনিয়ন পরিষদ সংলগ্ন রেলওয়ে মাঠ প্রাঙ্গনে দাদশী ইউনিয়ন পরিষদ, দাদশী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

 দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার শেখের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবুল হোসেন মাস্টার, দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এরশাদ ও অন্যান্য অতিথিদের মধ্যে জেলা কৃষক লীগের আহবায়ক আবু বককার খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, দাদশী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফরিদ ও উপকারভোগী মধ্যে মোঃ হাকিম মোল্লা বক্তব্য রাখেন। 

 সভায় সঞ্চালনা করেন দাদশী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শফিকুল আসলাম শফিক।

 এ সময় দাদশী ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যগণ, ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা কর্মীরাসহ সরকারী অনুদান প্রাপ্ত দাদশী ইউনিয়নের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন, অতিদরিদ্র, খাদ্যবান্ধব কর্মসূচী, ভিজিডি, টিসিবি ও ১৫ টাকা কেজি চাল প্রাপ্ত উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

 মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। যা বিগত দিনের কোন সরকারের আমলে সম্ভব হয়নি। আজকে তার কারণে দেশের সকল ইউনিয়নে স্কুল, কলেজ, মাদ্রাসা, স্বাস্থ্যসেবা প্রদানের জন্য কমিউনিটি ক্লিনিকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে জনগনের দোরগোড়ায় সকল সেবা পৌছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। শুধু সেটাই নয়, জননেত্রী শেখ হাসিনার স্বদিচ্ছার কারণে আজকে দেশের এমন কোন এলাকা নাই যেখানে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হয় নাই। তিনি গ্রামকে শহরে রুপান্তর করার উদ্যোগসহ দেশের একটি পরিবারও যাতে গৃহহীন না থাকে সেই লক্ষ্যে গৃহহীনদের বিনা খরচে জমি ও ঘর প্রদান করেছেন। আবার দেশের প্রতিটি ঘরে বিদ্যুত পৌছে দেওয়ার মাধ্যমে দেশকে শতভাগ বিদ্যুতায়িত করেছেন। বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন ভাতা প্রদানসহ অতিদরিদ্র, খাদ্যবান্ধব কর্মসূচী, ভিজিডি, টিসিবি ও ১৫ টাকা কেজি চাল প্রদানের ব্যবস্থা করেছেন। যার মাধ্যমে দেশের একটি মানুষও আজ অনাহারে নাই। তার কারণেই আজকে দেশ খাদ্যে সয়ংসম্পন্নতা অর্জন করেছে। তার সবসময়ের চিন্তা দেশের মানুষ কিভাবে ভালো থাকবে। আমাদের সকলের উচিত আগামী নির্বাচনে দেশের উন্নয়নের ধারাসহ জনগনের জন্য সকল সুযোগ সুবিধা অব্যাহত রাখতে ও দেশেকে ২০৪১ সালের মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের স্মার্ট সোনার বাংলাদেশে পরিনত করতে শেখ হাসিনার সরকারকে আপনাদের মূল্যবান ভোট প্রদানের মাধ্যমে পুনরায় ক্ষমতায় আনা। যাতে তিনি ভবিষ্যতে ক্ষমতায় এসে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার পাশাপাশি আপনাদের জীবনযাত্রার মান্নোয়নের লক্ষ্যে প্রদত্ত ভাতাকে দ্বিগুন করতে পারেন বলে উল্লেখ করেন।

 এছাড়াও তিনি সকলকে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। মতবিনিময় সভা শেষে তিনি রাজবাড়ীর বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

 
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ