ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল-সমাবেশ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২৭ ১৭:১৯:০৯

ফিলিস্তিনিদের উপর ইসরাইলের বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে গতকাল ২৭শে অক্টোবর জুম্মার নামাজের পর পাংশা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদী জনতা।
 জানা যায়, জুম্মার নামাজের পর বিভিন্ন মসজিদ থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে মুসল্লিরা পাংশা পৌরসভা চত্বরে সমবেত হয়। সেখানে ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানিয়ে অনতিবিলম্বে ইসরাইলের বর্বরোচিত হামলা ও গণহত্যা বন্ধের যৌক্তিক দাবী তুলে পাংশা শাহজুই(রঃ) কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাঃ আবু মুসা আশয়ারী, পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম, পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পুইজোর ফাজিল মাদরাসার অধ্যক্ষ সাঈদ আহমদ, চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, আজিজপুর রশিদীয়া কওমিয়া মাদরাসার মুহতামীম মাওলানা মোঃ ইয়াছিন আলী, ব্যবসায়ী আহম্মদ আলী মালু প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন হাফেজ মোঃ আব্দুল্লাহ।
 পাংশা পৌরসভা চত্বরে সমাবেশ শেষে ব্যানার ও ফেস্টুন সহকারে বিক্ষোভ মিছিল বের করে প্রধান সড়ক হয়ে পাংশা উপজেলা পরিষদ চত্বরে গিয়ে বিক্ষোভ মিছিল শেষ করে হাজারো তৌহিদী জনতা। সর্বশেষে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হোগলাডাঙ্গী এমআই কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মীর মোঃ আব্দুল বাতেন। তৌহিদী জনতার ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ