ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার বহরপুরে ভাতাভোগীদের সাথে মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১০-২৭ ১৭:১৯:৩৬

ঢাকায় লোক জমায়েত করে লাভ হবেনা, বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন বলে মন্তব্য করেছেন রাজবাড়ী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 গতকাল ২৭শে অক্টোবর রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া দাখিল মাদরাসা মাঠে বহরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সকল প্রকার ভাতা সরকারী ভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
 এমপি জিল্লুল হাকিম বলেন, বিএনপি আন্দোলনের নামে সাধারণ মানুষকে হত্যা করে, আগুন সন্ত্রাস করে, যানবাহন ভাংচুরসহ মানুষকে পুড়িয়ে মারে। বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশে কোন উন্নয়ন করে নাই। সাধারণ মানুষের যানমালের নিরাপত্তা দিতে পারে নাই। সারের জন্য কৃষকদের পুলিশ তাদের দলীয় কর্মীদের দিয়ে গুলি করে হত্যা করেছে।
 তিনি আরো বলেন, স্বামী মারা গেলে একজন বিধবা অসহায় হয়ে পরে। ছোট খাটো জিনিসের জন্য পরিবারের কাছে আবদার করা লাগে। শেখ হাসিনা সেটা বুঝতে পারে বিধবা মহিলাদের জন্য ভাতা চালু করেছেন। ১০০ টাকা থেকে সেই ভাতা ৬০০ টাকায় উত্তীর্ণ হয়েছে। শেখ হাসিনা তাদেকে সম্মানের সাথে বেঁচে থাকার ব্যবস্থা করে দিয়েছে।
 সংসদ সদস্য বলেন, মহিলাদের গর্ভবতী অবস্থার কথা চিন্তা করে শেখ হাসিনা এককালীন ৩৬ হাজার টাকার ভাতা দিচ্ছে। যাদের বাড়ি নাই, ঘর নাই তাদেরকে শেখ হাসিনা ঘরের ব্যবস্থা করে দিয়েছে। গরীব দুঃখীদের কথা চিন্তা করে দেশে শেখ হাসিনা বিনামূল্যে বই দেওয়ার ব্যবস্থা করেছে তাও আবার বছরের প্রথম দিনেই। যারা ৪০-৫০ টাকা কেজি চাল খেতে পারেন না তাদের জন্য স্বল্প মূল্যে চালের ব্যবস্থা সরকার করেছে। কমিউনিটি ক্লিনিক করে দিয়েছে শেখ হাসিনা। এর আগে বিএনপি ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। 
 এমপি জিল্লুল হাকিম আরো বলেন, বিদেশীদের সেই ক্ষমতা নাই যে তারা শেখ হাসিনাকে উৎখাত করে অন্য কাউকে ক্ষমতায় বসিয়ে দেবে। ক্ষমতায় বসানোর মালিক জনগণ। ইতপূর্বে বিএনপি ক্ষমতায় গিয়ে এই বালিয়াকান্দিতে নাইন ষ্টার, ফাইভ ষ্টার বাহিনী গঠন করে মানুষের ওপরে নির্যাতন করেছে। 
 বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ হারুন, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির ও যুবলীগের আহবায়ক রাসেল খান রিজু বক্তব্য রাখেন। 
 মতবিনিময় সভায় ৭হাজারের বেশি সুবিধাভোগী অংশগ্রহণ করেন।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ