ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
খানখানাপুরে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র তামিল আহত॥আদালতে মামলা
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-১০-২৯ ০৭:০৯:৪২

পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর সুরাজ মোহিনী স্কুল এন্ড কলেজের সামনে থেকে আবির হোসেন তামিল(২২) নামে এক মেধাবী ছাত্রকে পিটিয়ে ডান পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 আহত আবির হোসেন তামিল রাজশাহী পলি টেকনিক্যাল ইনিস্টিটিউটের শেষ বর্ষের ছাত্র। সে সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের আহলাদীপুর(গোয়ালন্দ মোড়) এলাকার মির্জা আব্দুল রইচের ছেলে। 

 গত ২২শে অক্টোবর বিকালে পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতারিভাবে মারপিট করে সন্ত্রাসীরা। এতে তার ডান পা ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়। এ সময় তারা তামিলের দামী মোটর সাইকেল ভাংচুর ও তার কাছ থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। 

 এ সময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদেরকে বিভিন্ন প্রকার হুমকি দেয় এবং সড়কের পাশে মির্জা আব্দুল মমিনের পুত্র হাফিজুলের মুদি দোকান ভাংচুর করে।

 এ ঘটনায় আবির হোসেন তামিলের মা আখিরন নেছা বাদী হয়ে গত ২৫শে অক্টোবর রাজবাড়ী ১নং আমলী আদালতে ৫জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো-খানখানাপুর নতুন বাজার এলাকার জাহিদ হোসেন সৌরভ(২৮), শিমুল(২২), সোহাগ(২৩), হৃদয়(২১), অন্তর (২০)সহ অজ্ঞাতনামা ৫/৬ জন।

 বিজ্ঞ আদালত মামলাটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য ফরিদপুর পিবিআই পুলিশ সুপারের কার্যালয়ের কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেছে। 

 গতকাল ২৮শে অক্টোবর মামলার বাদী আখিরন নেছা জানান, আসামীরা প্রভাবশালী। তারা মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি দিচ্ছে। 

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ