ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশার মাছপাড়ায় সরকারের মানবিক সহায়তাপ্রাপ্ত উপকারভোগীদের সাথে এমপির মতবিনিময়
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-০১ ১৮:৪৫:২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে গতকাল ১লা নভেম্বর দুপুরে মাছপাড়া ডিগ্রী কলেজ মাঠে সরকারের মানবিক সহায়তা প্রাপ্ত উপকারভোগীদের সাথে বিশাল মতবিনিময় সভা করেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 
 মাছপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আকবর আলী প্রামানিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম মাছপাড়ায় তার মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা পরবর্তী তৎকালীন এমপি মরহুম খন্দকার নুরুল ইসলামের সাথে রাজনীতি করার ঘনিষ্ঠতার কথা উল্লেখ করে বলেন, আমি আপনাদের সেবক। সেবক হিসেবেই আপনাদের পাশে থাকতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কথা ভাবেন। দেশকে উন্নত শিখরে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। দরিদ্র ও অসহায় মানুষের আত্মসম্মানের সাথে বেঁচে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ও ভিজিএফ প্রভৃতি কর্মসূচি চালু করেছেন। গৃহহীন ও ভূমিহীন মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার নজির পৃথিবীর অন্য কোন দেশে নাই।
 তিনি বলেন, সকল প্রকার ভাতা অব্যাহত রাখতে, ভাতার পরিমাণ ও ভাতাভোগীদের সংখ্যা বৃদ্ধিকরণে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আপনারা সকলে নৌকায় ভোট দিবেন এবং আপনাদের আত্মীয়-স্বজন ও পাড়া প্রতিবেশীকে নৌকায় ভোট দেওয়ার জন্য বলবেন।
 এমপি জিল্লুল হাকিম বিএনপির আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি এবং বিগত বিএনপি সরকারের সমালোচনা করে বলেন, বিএনপির সময় হাতুড়ি পেটা, সন্ত্রাস-চাঁদাবাজীতে মানুষ অতিষ্ঠ ছিল। এলাকায় আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করলে সমুচিত জবাব দেয়ার হুঁশিয়ারী দেন তিনি।
 মতবিনিময় সভায় বিশেষ অতিথিদের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা,পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি সুজাউদ্দিন মৃধা বক্তব্য রাখেন।
 উপকারভোগীদের মধ্যে হালিমা বেগম ও হাসান আলী শিকদার প্রমূখ বক্তব্য রাখেন। বিশেষ অতিথি ও অন্যান্য বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সমর্থনে নৌকার পক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
 সরকারের মানবিক সহায়তাপ্রাপ্ত মাছপাড়া ইউনিয়নের কয়েক হাজার নারী-পুরুষ উপকারভোগী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ