ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বিএনপি-জামায়াতের অবরোধের বিরুদ্ধে দৌলতদিয়া ঘাটের টার্মিনালে শান্তি সমাবেশ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-০২ ১৬:১১:১৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের টার্মিনালে গতকাল ২রা নভেম্বর বেলা সাড়ে ১১টায় দৌলতদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের অবরোধের বিরোধী শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
 দৌলতদিয়া ঘাট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্বাস ফকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল সরদারের সঞ্চালনায় সমাবেশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক হিরু মৃধা, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোসারফ হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটো, দৌলতদিয়া ঘাট শাখার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরাল মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
 শান্তি সমাবেশ বক্তাগণ বলেন, বাংলাদেশের শান্তিপ্রিয় জনগণ হরতাল অবরোধের মত দিন আর দেখতে চায়না। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে বাধাগ্রহস্থ করতে বিএনপি-জামায়াত ২০১৪ সালের মত ২০২৩ সালে এসে হরতাল অবরোধসহ জ্বালাও-পোড়াও করে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। যা সাধারণ জনগণ প্রত্যাখ্যান করছে। সারা দেশের ন্যায় রাজবাড়ীবাসী অবরোধ না মানার কারণে  যাত্রীবাহী বাস থেকে শুরু করে সকল যানবাহন চলাচল করছে। যানবাহন চলাচলে যদি বিএনপি-জামাত বাধা সৃষ্টি করে তবে আমরা আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা মাঠে থেকে তা প্রতিহত করব।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ