ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-০৪ ০২:৪৪:৫০

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৩রা নভেম্বর বিকেলে ৪৮তম জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।  
 গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সীর সভাপতিত্বে আলোচনা সভায় গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা ও উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা বক্তব্য রাখেন।
 উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, ফকির আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিরু মৃধা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়সহ উপজেলার সকল সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
 আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন গোয়ালন্দ ঘাট থানা মসজিদের ইমাম হাফেজ আবু বক্কর।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ