ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
সহস্রাধিক নেতাকর্মী নিয়ে আরামবাগে আওয়ামী লীগের মহাসমাবেশে এমপি কাজী কেরামত আলী
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-১১-০৪ ১৬:২৯:৫৫

রাজধানী ঢাকার মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেল উদ্বোধন উপলক্ষে গতকাল ৪ঠা নভেম্বর আয়োজিত আরামবাগে ঢাকা বিভাগীয় মহাসমাবেশে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর নেতৃত্বে তার নির্বাচনী এলাকা থেকে সহস্রাধিক নেতাকর্মী যোগ দিয়েছে।

 সমাবেশে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখেন।

 জানা গেছে, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ী সদর ও গোয়ালন্দ থেকে জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ১২টি বাসে নিয়ে ঢাকার সমাবেশে যান।

 এ সময় এমপি কাজী কেরামত আলীর নেতৃত্বে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিঃ মোঃ আমজাদ হোসেন, জেলা যুবলীগের সভাপতি শওকত হাসান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক শেখ মোঃ নিজামসহ অনান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ জানান, ঢাকার আরামবাগের মহাসমাবেশে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর নেতৃত্বে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ থেকে সহসাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেছে।

 এর আগে গত ৪ঠা নভেম্বর দুপুর আড়াইটার দিকে মেট্রোরেলের(এমআরটি লাইন-৬) আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ২টা ৪১মিনিটের দিকে বিদ্যুৎ চালিত দ্রুতগতির এ যানে চড়ে আগারগাঁও থেকে মতিঝিলের উদ্দেশে যাত্রা শুরু করেন তিনি। বিকেল ৩টা ৬মিনিটে মতিঝিল স্টেশনে পৌঁছায় তাঁকে বহনকারী মেট্রোরেলের বিশেষ ট্রেন। এরপর বিকেল ৪টার দিকে মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন উপলক্ষে রাজধানীর আরামবাগে আয়োজিত জনসভায় তিনি বক্তব্য রাখেন।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!