ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশার মানুষ বিএনপির হাতুড়ি পেটার যুগে ফিরে যেতে চায় না----এমপি জিল্লুল হাকিম
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-০৮ ১৭:০৩:৫৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে গতকাল ৮ই নভেম্বর বিকালে পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল ছাত্র ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 পাংশা উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

 তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন তারা হত্যা, রাহাজানি, সন্ত্রাস, চাঁদাবাজি, হাতুড়ি পেটার রাজত্ব কায়েম করে সমাজে অশান্তি সৃষ্টি করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ কালভাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়ন করে দেশে শান্তি স্থাপন করেছেন। দরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ও ভিজিএফ প্রভৃতি মানবিক কর্মসূচি চালু করে তাদের আত্মসম্মানের সাথে বেঁচে থাকার অধিকার প্রতিষ্ঠা করেছেন। শেখ হাসিনা গৃহহীন ও ভূমিহীন মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। তাই মানুষ এখন আর বিএনপির হাতুড়ি পেটার যুগে ফিরে যেতে চায় না।

 এমপি জিল্লুল হাকিম বলেন, আন্দোলনের নামে বিএনপি সারাদেশে যেভাবে অগ্নিসন্ত্রাস সৃষ্টি করছে তা মেনে নেওয়া যায় না। বিএনপির সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে যদি কেহ হটকারিতা করে তাদের চিহিৃত করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের পরামর্শ প্রদান করেন তিনি।

 বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি দেশের শান্তি ও উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার গুরুত্বারোপ করেন।

 সমাবেশে বিশেষ অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা আজমল সুমন ও আশরাফুল আলম, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব প্রমূখ বক্তব্য রাখেন।

 স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নাজমুল হাকিম রুমি ও ছাত্রলীগের সহ-সভাপতি জহুরুল হক সবুজ বক্তব্য রাখেন।

 বিশেষ অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের দলীয় মনোনয়নের শতভাগ আশাবাদ ব্যক্ত করে তার নেতৃত্বে এলাকায় সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিল, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মনছুর সরদারসহ আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও যুব মহিলা লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম নির্বাচনী এলাকার (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) সকল ইউনিয়নে দলীয় কর্মী সমাবেশ, সরকারের মানবিক সহায়তা প্রাপ্ত উপকারভোগীদের সাথে মতবিনিময়, পেশাজীবিদের নিয়ে মতবিনিময় সভা সমাবেশসহ নির্বাচনমুখী তৎপরতা জোরদার করেছেন।

গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তাফা মুন্সীর গণসংযোগ
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
সর্বশেষ সংবাদ