ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশা সরকারী কলেজে ২৪ বিএনসিসি ব্যাটালিয়নের ব্যাটালিয়ন ক্যাম্পিংয়ের সমাপনীতে পুরস্কার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-০৯ ১৬:৩৬:৩৩

রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজে গতকাল ৯ই নভেম্বর বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর সুন্দরবন রেজিমেন্ট খুলনার রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্নেল মোঃ নাহিদুজ্জামান, বিজিবিএম, পিবিজিএম, আর্টিলারির সার্বিক তত্ত্বাবধানে ২৪ বিএনসিসি ব্যাটালিয়নের ব্যাটালিয়ন ক্যাম্পিং-২০২৩ এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
 সমাপনী অনুষ্ঠানে আলোচনা, বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ী বিএনসিসি ক্যাডেটদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।
 সমাপনী অনুষ্ঠানে বিএনসিসি ব্যাটালিয়ন ক্যাম্পিংয়ের গুরুত্ব, দায়িত্ব ও কর্তব্য বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন প্রধান অতিথি রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্নেল মোঃ নাহিদুজ্জামান, বিজিবিএম, পিবিজিএম, আর্টিলারি।
 রেজিমেন্ট এ্যাডজুটেন্ট মেজর পলাশ কুমার বিশ্বাস, ২৪ বিএনসিসি ব্যাটালিয়নের ক্যাম্প কমান্ডার, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি প্রফেসর ক্যাপ্টেন ডঃ মোঃ শাহিনুর রহমান, পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলী, ব্যাটালিয়নের আওতাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিএনসিসিও, পিইউও, টিইউও, সামরিক ও বেসামরিক প্রশিক্ষকবৃন্দ, ফরিদপুর, রাজবাড়ী, কুষ্টিয়া ও মাগুরা জেলার ২৪১জন প্রশিক্ষণার্থী বিএনসিসি ক্যাডেটগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর সুন্দরবন রেজিমেন্ট খুলনার রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্নেল মোঃ নাহিদুজ্জামান, বিজিবিএম, পিবিজিএম, আর্টিলারি এবং পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলীকে ক্রেস্ট উপহার প্রদান করা হয়।
 উল্লেখ্য, গত ৩রা নভেম্বর পাংশা সরকারী কলেজে আনন্দঘন পরিবেশে ২৪ বিএনসিসি ব্যাটালিয়নের ব্যাটালিয়ন ক্যাম্পিং-২০২৩ শুরু হয়।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ