ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
কালুখালীতে যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে যুব সমাবেশ
  • বিশেষ প্রতিনিধি
  • ২০২৩-১১-০৯ ১৬:৩৮:৩৪

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, যুব সমাজ জনগণের বন্ধু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের যুব সমাজকে যুব শক্তিতে রূপান্তরিত করতে তাদের হাতে তুলে দিয়েছে খাতা-কলম। আর এদেশের যুব সমাজকে ধ্বংস করতে হিজবুল বাহার জাহাজে নিয়ে অস্ত্র তুলে দিয়েছিলো জিয়াউর রহমান। বিএনপি এদেশের মানুষের হত্যা-গুম করার জন্য যুব সমাজকে দেয় উস্কানি।  
 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ৯ই নভেম্বর বিকালে কালুখালী উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আয়োজনে ছাত্র ও যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন রাজবাড়ী-২ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 
 তিনি আরো বলেন, বিএনপি আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন বানচাল করতে বিদেশি ইন্দনে ষড়যন্ত্র করছে। তাই যুব সমাজকে সজাগ থাকতে হবে। যাতে করে তারা জনগণের জান মালের ক্ষয়ক্ষতি করতে না পারে।
 কালুখালী উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবির সভাপতিত্বে ছাত্র ও যুব সমাবেশ বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য আদনান সুমন, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন শেখ ও কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি রিপন শেখ বক্তব্য রাখেন।
 এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ বিএনপির উদ্দেশ্যে বলেন, রাজবাড়ী জেলায় কোন গাড়িতে অগ্নিসংযোগ করেন তাহলে আপনাদের ঘর বাড়ি লুটপাট হলে আওয়ামী লীগ দায়ী থাকবে না। 

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ