ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নে সাধুখালীতে নামযজ্ঞানুষ্ঠানে দ্বিতীয় দিনে ভক্তবৃন্দের ঢল
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১১-১০ ১৫:৫০:১০

বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামের সাধুখালী স্বর্গীয় ননী গোপাল রায়ের বাড়ীতে ৩দিনব্যাপী নামযজ্ঞানুষ্ঠানে গতকাল ১০ই নভেম্বর দ্বিতীয় দিনের আয়োজনে ভক্তবৃন্দের ঢল নামে।

 জানা গেছে, গত ৯ই নভেম্বর ভোর থেকে শুরু হওয়া নামযজ্ঞানুষ্ঠান শেষ হবে আগামীকাল ১২ই নভেম্বর ভোরে। আয়োজিত নামযজ্ঞানুষ্ঠান পরিদর্শন করেন জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল কুমার বসু। এ সময় রাজবাড়ী ডায়াবেটিক হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও তত্ত্বাবধায়ক ডাঃ অপূর্ব রায় সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 জানা গেছে, নামযজ্ঞানুষ্ঠানে নামসুধা পরিবেশন করবেন শ্রী কৃষ্ণভক্ত সম্প্রদায়(খুলনা), শ্রী জয়গুরু সনাতন সম্প্রদায়(ফরিদপুর), শ্রী শচীনন্দন সম্প্রদায়(কুষ্টিয়া), শ্রী আদিরামকৃষ্ণ সম্প্রদায়(বাগেরহাট), শ্রী দিপুশ্রী সম্প্রদায়(গোপালগঞ্জ), শ্রী চন্দ্রাবলী সম্প্রদায়(রাজবাড়ী)।

 নামযজ্ঞানুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানকারী রাজবাড়ী ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক সিনিয়র কনসালটেন্ট ডাঃ অপূর্ব রায় বলেন, বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দেশ মাতৃকা ও জাতির মঙ্গলার্থে আমাদের এই আয়োজন। পৃথিবীর সকল অমঙ্গল দূরীভূত হয়ে শান্তি বিরাজ করুক এই আমাদের প্রার্থনা। আমরা বেশ কয়েক বছর ধরেই মহানাম যজ্ঞানুষ্ঠান করে আসছি। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। তারই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন স্থান থেকে নামযজ্ঞানুষ্ঠানের দল এসেছে। আশা করি ভক্তবৃন্দরা নাম কীর্তন শ্রবণ করে। পুণ্য  লাভ করবেন। ভক্তবৃন্দরা নামযজ্ঞ শুনে দিন ও রাতব্যাপী প্রসাদ পাবেন। 

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ