ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রবিদাস ফোরামের গোয়ালন্দ উপজেলা শাখার কমিটি গঠন
  • আবুল হোসেন
  • ২০২০-০৯-২৬ ১৪:২১:৫০

বাংলাদেশ রবিদাস ফোরাম-এর গোয়ালন্দ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। 
  গত ২৫শে সেপ্টেম্বর সন্ধ্যায় গোয়ালন্দের তপন রবিদাসের নিজ বাড়ীর আঙ্গিনায় সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। দীপক রবিদাসের সভাপতিত্বে ও তপন রবিদাসের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে রবিদাস ফোরামের রাজবাড়ী জেলা শাখার প্রধান উপদেষ্টা গোবিন্দ রবিদাস, বিশেষ অতিথি হিসেবে জেলা শাখার সভাপতি অনিল রবিদাস, উপদেষ্টা সুধীর রবিদাস, নগেন রবিদাস, রুপলাল রবিদাস প্রমুখ বক্তব্য রাখেন। জয়ন্ত কুমার দাসের গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর মঙ্গল প্রদীপ প্রজ্জলন এবং বিশ্ব শান্তি ও সকলের মঙ্গল কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।
  প্রধান অতিথির বক্তব্যে রবিদাস সম্প্রদায়ের(মুচি) নেতা গোবিন্দ রবিদাস বলেন, বর্তমানে সারা দেশে ৮ লক্ষাধিক রবিদাস সম্প্রদায়ের মানুষ বসবাস করে। অবহেলিত ও নিগৃহীত এই জনগোষ্ঠীর মানুষ বিভিন্ন জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে  রয়েছে। উন্নয়নের মূল স্রোতধারা থেকে তারা অনেক পিছিয়ে রয়েছে। এই জনগোষ্ঠীর উন্নয়নে সরকার, এনজিওসহ সকলকে এগিয়ে আসতে হবে। এছাড়াও তিনি রবিদাস সম্প্রদায়ের ১১ দফা দাবী বাস্তবায়নে সরকারের প্রতি বিশেষ অনুরোধ জানান। 
  পরে তপন রবিদাসকে সভাপতি, বাবলু রবিদাসকে সাধারণ সম্পাদক এবং লিটন রবিদাসকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ