ঢাকা বুধবার, মে ২২, ২০২৪
রাজবাড়ীতে কর্মহীন ২শত মানুষের মধ্যে জেলা ছাত্রলীগ সভাপতি রাজীবের ঈদ উপহার বিতরণ
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-০৫-১৪ ১৮:২৬:১১
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীবের ব্যক্তিগত উদ্যোগে গতকাল ১৪ই মে বিকালে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ২০০ জন দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীবের ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ২০০ জন দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
  গতকাল ১৪ই মে বিকালে রাজবাড়ী শহরের নতুন বাজারস্থ ব্যাংক এশিয়া কার্যালয়ে সামনে সামাজিক দূরত্ব বজায় রোখে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 
  প্রধান অতিথি হিসেবে অসহায় মানুষের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী। 
  এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকারিয়া মাসুদ রাজীব, রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিজান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতি হক সৌরভ ও সাধারণ সম্পাদক ইমরান সরদার প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বিতরণকৃত ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি চাল, ডাল, তেল, সেমাই, চিনি, গুড়া দুধ, সাবান ও নগদ ২শত করে টাকা। 
  ঈদ উপহার সামগ্রী বিতরণকালে কাজী ইরাদত আলী বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে ছাত্রলীগের নেতাকর্মীরা ভালো কাজ করছে। এই দুর্যোগকালীন সময়ে তাদের ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়। এরই ধারাবাহিকতায় আজ ছাত্রলীগের সভাপতি রাজীবের পক্ষ থেকে যে সহায়তা প্রদান করা হলো তা অবশ্যই প্রশংসার যোগ্য। কয়েকদিন পর রাজবাড়ীতে পুরোদমে ধান কাটা শুরু হবে। আশা করি তখন ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা কৃষকদের পাশে থেকে সহায়তা করবে। 

 

পাঁচস্তরের নিরাপত্তায় রাজবাড়ী সদর-গোয়ালন্দ  ও বালিয়াকান্দি উপজেলায় আজ ভোট গ্রহণ
রাজবাড়ী সুইমিংপুলে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন
রাজবাড়ী সদর উপজেলার ১১৫টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ
সর্বশেষ সংবাদ