ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ীতে অজ্ঞান পার্টির খপ্পরে ইতালি প্রবাসীর খোয়া গেল টাকা ও আইফোন
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১২-০৯ ১৪:৩৪:১২

রাজবাড়ী সদর উপজেলার বাগমারা গ্রামে শশুর বাড়ী যাওয়ার পথে বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে নগদ অর্থ ও মোবাইল ফোন খোয়ালেন মোঃ জাকির হোসেন নামের এক ইতালি প্রবাসী। 

 গতকাল ৯ই ডিসেম্বর সকাল ১০টার দিকে রাজবাড়ী শহরের মুরগী ফার্ম এলাকা থেকে জাকির হোসেনকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভতি করে স্থানীয়রা। বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছে। 

 জানা গেছে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মোঃ জাকির হোসেন নগদ ৪ লাখ ৪২ হাজার টাকা ও আইফোন ১৪ প্রো ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

 জানা গেছে, ভোক্তভোগী জাকির হোসেন মাদারীপুর জেলার টেকেরহাট উপজেলার মৃত নওয়াব আলী মাতুব্বরের ছেলে।

 ভুক্তভোগী জাকির হোসেনের ছোট ভাই শাহ জামাল মাতুব্বর বলেন, ভাই সকালে বাড়ি থেকে বাসে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। তার শ্বশুরবাড়ি রাজবাড়ী সদর উপজেলার বাগমারা গ্রামে। বাসের মধ্যে তাকে অজ্ঞান করে কাছে থাকা নগদ ৪ লাখ ৪২ হাজার টাকা ও কাছে থাকা আইফোন ১৪ প্রো মোবাইল ছিনিয়ে নেয় অজ্ঞান পার্টির সদস্যরা। এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

 রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধীদের গ্রেপ্তার ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

 
 রাজবাড়ী সদর উপজেলার নতুন ইউএনও রবিউল আলমের দায়িত্ব গ্রহণ
কালুখালীর লাড়িবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আহত মঙ্গল বিশ্বাস মৃত্যু
রাজবাড়ীতে দৈনিক সময়ের আলোর ৫ম বর্ষপূর্তি পালন
সর্বশেষ সংবাদ