ঢাকা মঙ্গলবার, মে ২১, ২০২৪
বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নে শিশু সন্তানসহ স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-০৫-১৪ ১৮:২৬:৪৩

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামে শিশু সন্তানসহ স্বামী-স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 
  তারা হলেন ঃ জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামের সুজন বিশ্বাস(৪০), তার স্ত্রী মঞ্জু রাণী বিশ্বাস(৩৬) এবং তাদের পুত্র সন্তান দিবাকর বিশ্বাস(৬)। 
  গতকাল ১৪ই মে বিকালে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারটি ঢাকার মতিঝিলে ভাড়া বাসায় বসবাস করতো। পরিবারের প্রধান সুজন বিশ্বাস একটি ঔষধ কোম্পানীতে চাকুরী করেন। প্রথমে সুজন বিশ্বাসের শরীরে করোনার উপসর্গ বুঝতে পেরে পরিবারটি গ্রামের বাড়ীতে চলে আসে এবং ফরিদপুরে করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করলে গত ১১ই মে তার(সুজন বিশ্বাস) শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। ঐ দিনই তার স্ত্রী ও সন্তানেরও করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রেরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকালে তাদের শরীরেও করোনা ভাইরাস শনাক্ত হয়।
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম বলেন, একই পরিবারের ৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে-এটা সঠিক। তবে তারা ফরিদপুর থেকে করোনা ভাইরাসের পরীক্ষা করিয়েছে। আক্রান্তদের মধ্যে সুজন বিশ্বাস ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন। তার স্ত্রী-সন্তানকেও তাদের ইচ্ছা অনুযায়ী সেখানে ভর্তির চেষ্টা করা হচ্ছে।

পাঁচস্তরের নিরাপত্তায় রাজবাড়ী সদর-গোয়ালন্দ  ও বালিয়াকান্দি উপজেলায় আজ ভোট গ্রহণ
রাজবাড়ী সুইমিংপুলে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন
রাজবাড়ী সদর উপজেলার ১১৫টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ
সর্বশেষ সংবাদ