ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী-১ আসনের গোয়ালন্দে লাঙ্গল প্রতীকের পক্ষে চলছে প্রচার-প্রচারনা
  • হেলাল মাহমুদ
  • ২০২৩-১২-২৮ ১৪:১২:৫৭

 আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে প্রচারণায় ব্যস্ত প্রার্থীর পক্ষের সমর্থক নারী পুরুষেরা। 

 এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজবাড়ী-১ (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ) আসনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী এডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চু। প্রতীক বরাদ্দের পর-পরই প্রতিনিয়তই প্রার্থী ও সমর্থকরা ঘুরে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার প্রত্যেক ভোটারের দ্বারে দ্বারে। 

 গতকাল ২৮শে ডিসেম্বর বিকালে গোয়ালন্দ উপজেলার পৌর জামতলা বাজার এলাকায় এ প্রার্থীর পক্ষে নারী ও পুরুষ মিলে ভোটারদের হাতে লিফলেট দিয়ে দোয়া প্রার্থনার মাধ্যমে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। 

 গণসংযোগকালে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল মাহমুদ, দবির সেখ, শিরীন আক্তার ও সালেহা বেগম উপস্থিত ছিলেন। 

 এ বিষয়ে জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল মাহমুদ বলেন, আশা করি, এবারের নির্বাচন যদি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু ভাবে হয় তাহলে ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। বিশ্বাস করি, পল্লীবন্ধু এরশাদের শাসনামলের উন্নয়নের কথা ভেবে সাধারণ জনগণ রাজবাড়ী-১ আসনের জাতীয় পার্টির লাঙ্গলের মনোনীত প্রার্থী এডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চুকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

 

 

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ