ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার বিভিন্ন ইউপিতে নৌকার পক্ষে গণসংযোগে মহিলা আ’লীগ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-২৮ ১৪:১৩:২৯

আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নৌকা প্রতীকের পক্ষে পাংশা উপজেলার বিভিন্ন ইউপিতে গণসংযোগ করছেন মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। 

 জানা যায়, পাংশা উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রাশিদা ইয়সমিন, পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শামীমা নাসরিন ও যুগ্ম সম্পাদক নাজমুন্নাহার নিপা, শাবানা ও পার্বতির সমন্বয়ে মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ গত ২৬শে ডিসেম্বর বাবুপাড়া ইউনিয়ন, ২৭শে ডিসেম্বর কসবামাজাইল ইউনিয়ন ও গতকাল ২৮শে ডিসেম্বর বাহাদুরপুর ইউনিয়নে গণসংযোগ করে।

 পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শামীমা নাসরিন জানান, গত ২৬শে ডিসেম্বর থেকে নৌকার পক্ষে বাড়ী বাড়ী গিয়ে মহিলাদের মাঝে লিফলেট বিতরণের মাধ্যমে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করছেন তারা। গত ২৭শে ডিসেম্বর কসবামাজাইল ইউপির ৭নং ওয়ার্ডের বাংলাট, দড়িবাংলাট ও বড়খামার মাজাইল গ্রামে এবং গতকাল ২৮শে ডিসেম্বর বাহাদুরপুর ইউনিয়নের মেঘনা গ্রামে গণসংযোগ করেন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ