ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
বালিয়াকান্দির জামালপুর ও বহরপুরে নৌকা প্রতীকের প্রার্থী জিল্লুল হাকিম বিশাল পথসভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১২-২৮ ১৪:১৮:২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী-২ আসনের নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, খালেদা ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিলো। আর শেখ হাসিনা সরকার ক্ষমতা পেয়ে তা আবারও চালু করে প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন। বিএনপির সময় বিদ্যুৎ ছিলো না। বর্তমান সরকার ক্ষমতায় এসে সব ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। কারণ শেখ হাসিনা জানেন, বিদ্যুৎ মানুষের উন্নয়নের অন্যতম মাধ্যম। শেখ হাসিনা ক্ষমতায় পুনরায় গেলে সকল ভাতার টাকার পরিমান বাড়বে। 

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গতকাল ২৮শে ডিসেম্বর সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার জামালপুর ও বহরপুর ইউনিয়নে আয়োজিত পথসভায় তিনি একথা বলেন।

 রাজবাড়ী-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম আরো বলেন, বিএনপির জনগনের কাছে যাবার মতো মুখ নাই। তারা জনগনের কাছে যায় না। কিন্তু ক্ষমতা দেবার মালিক তো একমাত্র জনগণ। তারা শুধু আমেরিকার ভরসায় থাকে। এভাবে কি আর ক্ষমতা পাওয়া যায়? বিএনপি দেশে কোন উন্নয়ন করে নাই। তারা শুধু দেশে লুটপাট করেছে। আপনারা আজ যেদিকেই তাকাবেন সেদিকেই শেখ হাসিনার উন্নয়ন দেখতে পাবেন। 

 তিনি আরও বলেন, ক্ষমতায় গেলে কি রাস্তার গাছ কাটতে হবে, রেলের গাছ কাটতে হবে? পদ্মা সেতু করতে গিয়ে বিএনপি বিশ্ব ব্যাংকের টাকা বলেন বন্ধ করে দিলো। তাতে কি পদ্মা সেতু কি ঠেকে আছে? শেখ হাসিনা বলে ছিলেন মানুষকে ১০টাকা কেজি চাল খাওয়াবে তিনি করে দেখিয়েছে। বিধবা ও বয়স্ক মানুষদের সম্মানের সাথে বেঁচে থাকার জন্য শেখ হাসিনা ভাতার ব্যবস্থা চালু করেছে। বিকলাঙ্গরা ভাতা পাচ্ছেন। ভাতা পাচ্ছেন গর্ভবতী মায়েরা ৩৬ হাজার টাকা পান শেখ হাসিনার অবদানে।

 তিনি আরো বলেন, ক্ষমতায় থাকাকালে বিএনপি বালিয়াকান্দি-রাজবাড়ী রাস্তা করতে পারেনি। তাদের হাতে ক্ষমতা এলে তারা একই কাজ আবারও পুনরাবৃত্তি করবে। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা আগামী ৭ই জানুয়ারী ভোটকেন্দ্র গিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ভোট দেবেন।

 জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান বিশ্বাসের সভাপতিত্বে পথসভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রেজাউল হক রেজা, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম সুফি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া বক্তব্য রাখেন।

 অপরদিকে বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ইসলাম সভাপতিত্বে ইউনিয়নের তেতুলিয়া ফুটবল মাঠে পথসভা অনুষ্ঠিত হয়। আয়োজিত পথসভা অনুষ্ঠান সঞ্চালনা করেন বালিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির। 

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ