ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে কালুখালীতে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
  • মনির হোসেন
  • ২০২০-০৯-২৮ ১৪:০৯:২৯
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর অবহিতকরণ ও পরিকল্পনা সভা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর বেলা ১২টায় স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালালের সভাপতিত্বে এবং স্বাস্থ্য পরিদর্শক সুশীল কুমার সাহার সঞ্চালনায় সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোন্দকার সফিকুল ইসলাম, কালুখালী থানার এসআই মনির হোসেন, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রতন পারভেজ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) আব্দুর রশিদ ও উপজেলা ইমাম কমিটির সভাপতি হাফেজ মাওলানা আব্দুল মালেক প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ একটি শিশুও যেন এই ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়া থেকে বাদ না পড়ে সেদিকে বিশেষভাবে লক্ষ্য রাখার আহ্বান জানান।
  উল্লেখ্য, কালুখালী উপজেলার ৬-১১ মাস বয়সী ২ হাজার ৪৮৫ জন শিশুকে ১টি করে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী ১৭ হাজার ৫৮০ জন শিশুকে ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ