ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
শিল্পায়ন ও ইপিজেড নির্মাণের মধ্যদিয়ে বেকারত্ব দূর করবো-----------তৃণমূল বিএনপি প্রার্থী ডিএম মজিবর
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-১২-৩০ ১৪:০০:১১

 আর ৭দিন পরই অনুষ্ঠিত হবে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন। নির্বাচনকে ঘিরে ভোটারদের দ্বারে দ্বারে, হাট-বাজারে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের ব্যাপক গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা। 

 এ নির্বাচনে তৃণমূল বিএনপি’র মনোনীত(সোনালী আঁশ) প্রতীকের প্রার্থী প্রকৌশলী ডিএম মজিবর রহমান রাজবাড়ী-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার নির্বাচনী প্রচারণার লিফলেট যেন এক ব্যতিক্রমী মত সৃষ্টি করেছে ভোটারদের মাঝে। লিফলেটে মাঝে তুলে ধরা হয়েছে ১৯টি ব্যতিক্রমী নির্বাচনী অঙ্গীকার। গণসংযোগ কালে এ প্রার্থী ব্যতিক্রমী লিফলেট বিতরণ ও সালাম বিনিময় করে প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

 গতকাল বিকালে তিনি ব্যাপক গণসংযোগ করেছেন। রাজবাড়ী সদর ও গোযালন্দ উপজেলার বিভিন্ন স্থানে দোকান, ভ্যান, রিক্সা চালকদের সাথে কুশল বিনিময় ও তার ব্যতিক্রমী লিফলেট তুলে দিচ্ছেন। 

 গণসংযোগ শেষে তৃণমূল বিএনপি’র প্রার্থী প্রকৌশলী ডিএম মজিবর রহমান ভোটারদের উদ্দেশ্যে বলেন, রাজবাড়ী জেলার শিল্পায়ন ও ইপিজেড না থাকায় দিন দিন বেকারত্ব বৃদ্ধি পাচ্ছে। আমি এ নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী হলে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার নদী ভাঙ্গা মানুষ ও বেকারত্ব দূর করতে দৌলতদিয়া ঘাট থেকে ফরিদপুর জেলার সীমানা পর্যন্ত নদীর পাড় ঘেষে ইপিজেড গড়ে তোলার ব্যবস্থা করবো। ইতিমধ্যে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়স্থ রামপুর মৌজায় একটি ইপিজেট এর কাজ চলমান রয়েছে। 

 এ জেলার শিক্ষিত বেকার যুব সমাজকে কারিগরি প্রশিক্ষণ দিয়ে দক্ষ জনশক্তিতে রূপান্তর করতে চাই। জেলায় শিল্পায়ন ও ইপিজেড নির্মানের মধ্য দিয়ে বেকারত্ব দূর করতে চাই। তিনি আরো বলেন, রাজবাড়ী-১ আসনে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি ভোটার সহ সকলের সহযোগিতা কামনা করছি।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ