ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার মৌকুড়ী মোল্লাপাড়ায় নৌকার পথসভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-৩১ ১৫:৩৭:৩৫

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে দিনেরাতে চলছে প্রচার-প্রচারণা ও পথসভা।

 এরই ধারাবাহিকতায় গতকাল ৩১শে ডিসেম্বর সন্ধ্যায় পাংশা পৌরসভার ২নং ওয়ার্ডের মৌকুড়ী মোল্লায় এক পথসভা অনুষ্ঠিত হয়।

 পাংশা পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুব্রত কুমার দে’র সভাপতিত্বে এবং পাংশা পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ মোতালেব হোসেন মোল্লার উপস্থাপনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের জ্যেষ্ঠ পুত্র ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল বক্তব্য রাখেন।

 বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বক্তব্য রাখেন।

 অন্যান্যের মধ্যে পাংশা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সোরাপ মন্ডল, আজগর আলী, টোকন বিশ্বাস ও মোকলেছুর রহমান টিপু মোল্লাপ্রমূখ বক্তব্য রাখেন।

 পথসভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এডভোকেট মোঃ রেজাই রাব্বি, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল কাদের সবুজসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ