ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী জিল্লুল হাকিমের পক্ষে পথসভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০১-০২ ১৪:১১:০৫

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সমর্থনে ব্যাপকভাবে চলছে পথসভা, গণসংযোগ ও প্রচার-প্রচারণা।

 এরই ধারাবাহিকতায় গতকাল ২রা ডিসেম্বর পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের ডাঃ আব্দুল কাদের বালিকা দাখিল মাদরাসা মাঠ, পৌরসভার ৬নং ওয়ার্ডের নারায়নপুর বৈরাগী পাড়ায়, বাহাদুরপুর ইউপি, বাবুপাড়া ইউপি ও কলিমহর ইউপিতে পৃথক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের নারায়নপুর বৈরাগী পাড়ায় নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও ডঃ কাজী মোতাহার হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে এবং পাংশা মহিলা কলেজের সহকারী অধ্যাপক রোকনুজ্জামানের উপস্থাপনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল বক্তব্য রাখেন।

 পথসভায় অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নাজমুল হাকিম রুমি, পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর জেসমিন আক্তার, সংরক্ষিত ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রাশিদা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা আজিজ বিশ্বাস, দীপঙ্কর অধিকারী ও রাশেদ মন্ডল প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 প্রধান অতিথির বক্তব্যে আশিক মাহমুদ মিতুল বলেন, দেশের উন্নয়নে এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে স্বাধীনতা বিরোধীচক্র গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আগামী ৭ই জানুয়ারী নৌকায় ভোট দিয়ে স্বাধীনতা বিরোধীচক্রের ষড়যন্ত্রের জবাব দিতে হবে। মিতুল হাকিম  উপস্থিত নারী-পুরুষ সকলের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা উৎসবমূখর পরিবেশে নিজে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিবেন। পাড়া প্রতিবেশী, আত্মীয়-স্বজনকে ভোট কেন্দ্রে যাওয়ার জন্য উদ্বুদ্ধ করার আহবান জানান তিনি।

 পথসভায় যুক্তরাজ্য প্রবাসী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, হাবিব বিশ্বাস, আকমল মন্ডল, মজিবর বিশ্বাস, আলেয়া পারভিন, তামান্না সুলতানা আশা, ইতি রহমান, শেলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার নারী-পুরুষ বহু লোকজন উপস্থিত ছিলেন।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ