ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
রাজবাড়ীতে টিসিবি’র ট্রাক সেলে পঁচা পেঁয়াজ বিক্রি॥ক্রেতাদের তীব্র ক্ষোভ
  • চঞ্চল সরদার
  • ২০২০-০৯-২৯ ১৫:৫০:২৪

পেঁয়াজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রেক্ষাপটে সারা দেশে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন টিসিবি’র ডিলারদের দিয়ে ‘ট্রাক সেল’ কার্যক্রমের মাধ্যমে সাধারণ মানুষের কাছে ভর্তুকি মূল্যে পেঁয়াজ বিক্রি করছে সরকার। রাজবাড়ীতে এই ট্রাক সেল-এ পঁচা পেঁয়াজ দেয়ায় ক্রেতাদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

  গত ২৮শে সেপ্টেম্বর দুপুর থেকে বিকাল পর্যন্ত রাজবাড়ী প্রেসক্লাব এলাকায় প্রধান সড়কের পাশে জনপ্রতি ৭৬০ টাকার একটি প্যাকেজের মাধ্যমে ৩০ টাকা কেজি দরে ২ কেজি করে পেঁয়াজসহ অন্যান্য পণ্য (৮০ টাকা কেজি দরে ৫ লিটার করে বোতলজাত সয়াবিন তেল, ৫০ টাকা কেজি দরে ৩ কেজি করে মসুরের ডাল ও ৫০ টাকা কেজি দরে ৩ কেজি করে চিনি) বিক্রি করা হয়। প্যাকেজের অন্য পণ্যগুলো ভালো থাকলেও নষ্ট হয়ে যাওয়া পঁচা পেঁয়াজ দেয়া হয়। সেখানে গিয়ে দেখা যায়, পেঁয়াজ নষ্ট ও পঁচা হওয়ার কারণে অনেক ক্রেতাই প্যাকেজের পণ্যের প্যাকেট ফেরত দিয়ে অন্য প্যাকেট নিতে চাচ্ছে, কিন্তু তা দেয়া হচ্ছে না। 
  রহিম শেখ নামে একজন ক্রেতা বলেন, আমি ৭৬০ টাকার একটা প্যাকেজ নিয়েছি। পণ্য হাতে পাওয়ার পর দেখি অনেক পেঁয়াজ পঁচা রয়েছে। পরে আমি সেটা বিক্রেতাদের কাছে ফেরত দিয়ে অন্য প্যাকেট নিতে চাইলে তারা দেয়নি।
  আনিছ নামে আরেকজন ক্রেতা বলেন, আমার প্যাকেটেও অনেক পেঁয়াজ পঁচা রয়েছে। 
  এ ব্যাপারে টিসিবি’র ট্রাক সেল-এর বিক্রেতা বাপ্পী বলেন, আমাদেরকে যে পেঁয়াজ বিক্রির জন্য দেয়া হয়েছে আমরা সেটাই বিক্রি করছি। 

ড্রেনের ৭০ শতাংশ কাজ না করেই ৭৭.৫ শতাংশ অর্থ উত্তোলন করেছে ঠিকাদার!
 ফরিদপুরে পদ্মা ও আড়িয়াল খাঁ নদীর ভাঙন॥আতঙ্কে স্থানীয়রা
 শত্রুতার বলি বড়ই গাছ
সর্বশেষ সংবাদ