ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দের দুইটি ইউনিয়নে রেড ক্রিসেন্ট সোসাইটি শীতবস্ত্র বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০১-১৫ ১৪:০০:৪৬

 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়নে রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের আয়োজনে গতকাল ১৫ই জানুয়ারী সকালে পদ্মা নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত অসহায় ও দুঃস্থ ১০০টি শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। 

 জানা গেছে, কাতার রেড ক্রিসেন্টের অর্থায়নে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র সহযোগিতায় এবং রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ’র নির্দেশে এ শীত বস্ত্র বিতরণ করা হয়। 

 গতকাল সোমবার বেলা ১২টায় উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ৫০টি শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী ও বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ইউনিয়ন পরিষদ সচিব মেনামুল হাসান মিন্টু, রেড ক্রিসেন্ট রাজবাড়ী ইউনিটের ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ নাজির শিকদার এবং যুব স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 অপর দিকে একই দিনে দুপুর ২টায় উপজেলার দেবগ্রাম ইউনিয়ন পরিষদে ৫০টি শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করা হয়। 

 এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম, ইউনিয়ন পরিষদ সচিব মোঃ মামুন অর রশিদ, ইউপি সদস্যবৃন্দ, রেড ক্রিসেন্ট রাজবাড়ী ইউনিটের ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ নাজির শিকদার ও যুব স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 
পাংশার বালিয়াপাড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০জন আহত
কালুখালী উপজেলার শ্রেষ্ঠ স্কাউটস শিক্ষক মোখলেছ
গোয়ালন্দ উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সী’র গণসংযোগ
সর্বশেষ সংবাদ