ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
উজানচরে আগুনে পোড়া পরিবারের পাশে গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান-ইউএনও
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২৪-০১-২৭ ১৪:১৯:৫৪

গোয়ালন্দ উপজেলার উজানচরের ৭নম্বর ওয়ার্ডের নলিয়া পাড়া এলাকায় আগুনে পুড়ে নিঃস্ব মোঃ শাহজাহান শেখের পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার। 

 গতকাল ২৭শে জানুয়ারী দুপুরে ক্ষতিগ্রস্ত শাহজাহান শেখের বাড়ি পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র।

 পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিক ভাবে ১০ দিনের খাবার, চাউল, আলু, তেল, লবন, চিনি, মশুর ডাল, নগদ অর্থ সাড়ে ৭হাজার টাকাসহ ৩টি কম্বল প্রদান করেন এবং পরিবারটিকে যত দ্রুত সম্ভব সরকারী টিন দেয়া হবে এবং পরবর্তীতে সরকারী ঘর প্রদান করা হবে। 

 এ সময় ক্ষতিগ্রস্থ পরিবারকে উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সী ব্যক্তিগত ভাবে আর্থিক সহযোগিতা হিসেবে নগদ অর্থ প্রদান করেন।

 এ সময় উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

 এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, উজানচরের নলিয়াপাড়া এলাকার আগুনে পুড়ে যাওয়ার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সার্বিক সহায়তার জন্য ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে রয়েছে উপজেলা প্রশাসন। 

 জানা গেছে, গত শুক্রবার মধ্য রাতে উপজেলার উজানচরের ৭নম্বর ওয়ার্ডের নলিয়া পাড়া এলাকার বাসিন্দা  মোঃ শাহজাহান শেখের বাড়িতে গবাদিপশুর শীত প্রতিরোধে ব্যবহৃত বিদ্যুতিক বাল্ব ফেটে গোয়াল ঘরে অগ্নিকান্ডের সৃষ্টি হয়। পরে গোয়াল ঘরের আগুনে বসতঘর, গবাদিপশুসহ সব কিছুই পুড়ে ছাই হয়ে গেছে। এ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘর-বাড়ি আগুনে পুড়ে যাওয়ায় আমি নিঃস্ব হয়ে গেছি। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ