ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দে মোবাইল কোর্টে ৪জন মাদকাসক্তকে জেল ও জরিমানা
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০১-২৮ ১৩:৫০:৩৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর পোড়াভিটা এলাকায় গতকাল ২৮শে জানুয়ারী অভিযান চালিয়ে মোবাইল কোর্ট মাদকসেবন অবস্থায় ৪জনকে আটকের পর জেল ও জরিমানা করা করেছে।

 সাজাপ্রাপ্তরা হলো- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া শামসু মাষ্টার পাড়ার মৃত মন্টু শেখের ছেলে মোঃ রবি শেখ(৩২), সোহবরা মন্ডলের পাড়ার গোলাম মোস্তফার ছেলে মোঃ জনি শেখ(৩৫), রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরের মোঃ তৈয়বুর রহমানের ছেলে মোঃ আবু ওসমান মন্টু(৩৭) ও পটুয়াখালী জেলা সদরের রোহানিয়া এলাকার ইউছুফ আলীর ছেলে মোঃ বিল্লাল হোসেনের ছেলে(৩৭)।

জানা গেছে, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ু এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্রের নেতৃত্বে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট যৌনপল্লীর পোড়াভিটা এলাকায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মাদকসেবন অবস্থায় ৪জন মাদকসেবীকে আটক করে। এ সময় রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনচার্জ মনিরুজ্জামান তাদের সাথে ছিলেন।

 এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র জানান, মোবাইল কোর্ট পরিচালনা করে ৪জন মাদকাসক্তকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ