ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী রুবেলের মৃত্যুদন্ড
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০১-২৯ ১৪:৫৮:০২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় স্ত্রী লিপি খাতুন (৩২)কে কুপিয়ে হত্যার দায়ে স্বামী রুবেল সরদার (৪৫)কে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে রুবেলকে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 গতকাল ২৯শে জানুয়ারী বিকেল ৪টায় রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ জান্নাতুন লিলিফা আক্তার জাহান এ রায় দেন।

 দন্ডপ্রাপ্ত রুবেল সরদার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামের বাসিন্দা।

 রাজবাড়ী জজ কোর্টের পিপি এডঃ মোঃ উজির আলী শেখ বিষয়টি জানান।

 মামলা সূত্রে জানা গেছে, রুবেল-লিপি দম্পতির তিন সন্তান রয়েছে। রুবেল মাছের ব্যবসা করতো। তাদের সংসার ভালোই চলছিলো। এক পর্যায়ে মাছের ব্যবসা ছেড়ে রুবেল বেকার হয়ে বাড়িতেই থাকতো এবং সে মাদকসেবন শুরু করে। মাদকসেবন করা নিয়ে স্ত্রী লিপির সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। একদিন স্ত্রী ঝগড়া করে বাবার বাড়ি উপজেলার সাজুরিয়া চলে যান। পরে রুবেল আবার স্ত্রীকে তার বাড়িতে নিয়ে আসে। ২০২২ সালের ১৯শে জানুয়ারী সকালে পারিবারিক কলহের জেরে তাদের দু’জনের আবার ঝগড়া হলে রুবেল ধারালো দা দিয়ে স্ত্রী লিপি খাতুনকে কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা রুবেলকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

 এ ঘটনায় নিহত লিপির বাবা এলেম আলী শেখ বাদী হয়ে রুবেলকে আসামী করে পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এদিকে রুবেল আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছে।

 পিপি এডঃ মোঃ উজির আলী শেখ বলেন, স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে রুবেল সরদারকে মৃত্যুদন্ড ও ৫০হাজার টাকা জরিমানা করেছে বিজ্ঞ আদালত। এ রায়ে আমরা রাষ্ট্র ও বাদীপক্ষ সন্তুষ্ট।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ