ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বানিবহে জেলা তথ্য অফিসের উদ্যোগে উন্মুক্ত উঠান বৈঠক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০১-৩০ ১৪:০৩:১০

রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে গতকাল ৩০শে জানুয়ারী বিকেলে সদর উপজেলার বানিবহ ইউনিয়নের বৃচাত্রা গ্রামের সাহেব আলী শিকদারের বাড়িতে ও সৈয়দ পাঁচুরিয়া গ্রামের সুব্রত বালার বাড়িতে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়।

 উন্মুক্ত বৈঠকে প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, স্মার্ট বাংলাদেশ এবং ভিশন-২০৪১ এর লক্ষ্য এবং অর্জনসমূহ, গুজব, সরকার ও রাষ্ট্রবিরোধী  অপপ্রচার, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধ, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার এবং তথ্য অধিকার আইন বাস্তবায়নসহ আর্থসামাজিক অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। 

 উঠান বৈঠকে নিপাহ ভাইরাস সংক্রমণ বিষয়েও আলোচনা করা হয় এবং এ ভাইরাস প্রতিরোধের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

 উন্মুক্ত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা তথ্য অফিসের তথ্য অফিসার রেখা ইসলাম। ভিডিও কলে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক(প্রচার ও সমন্বয়) হাছিনা আক্তার।

 প্রধান অতিথি তাঁর বক্তব্যে আর্থসামাজিক উন্নয়ন এবং দেশ গঠনে নারীর ভূমিকা, নারীর ক্ষমতায়নের ওপর জোর দেন। এ ধরনের উন্মুক্ত বৈঠক জনগণকে সচেতন এবং বিভিন্ন বিষয়ে অবহিত করার জন্য ভূমিকা পালন করে থাকে বলে জানান তিনি।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ