ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দে ৬জন মাদকসেবীকে মোবাইল কোর্টে জেল-জরিমানা
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০১-৩১ ১৪:২২:৫২

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন পোড়াভিটায় গতকাল ৩১শে জানুয়ারী অভিযান চালিয়ে মোবাইল কোর্ট ৬জনকে মাদকসেবীকে জেল ও জরিমানা প্রদান করা করেছে।

 সাজাপ্রাপ্তরা হলো- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডল পাড়া এলাকার পরান মন্ডলের ছেলে নয়ন মন্ডল(৩০), একই এলাকার মৃত লালমিয়া মন্ডলের ছেলে নাইম মন্ডল(২২), উত্তর দৌলতদিয়া এলাকার রেজেক সরদারের ছেলে আঃ রাজ্জাক সরদার(৩০), একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আনছার আলী(৪০), সজ্জনকান্দা এলাকার মৃত রহিম শেখের ছেলে করিম শেখ(৫০) ও জুড়ান মোল্লার পাড়া এলাকার চেনেরুদ্দিন কাজীর ছেলে লিয়াকত কাজী(৬০)।

 জানা গেছে, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্রের নেতৃত্বে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট যৌনপল্লী সংলগ্ন পোড়াভিটায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মাদকসেবনরত অবস্থায় ৬জনকে আটক করে।

 এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র জানান, মোবাইল কোর্ট পরিচালনা করে ৬জন মাদকাসক্তকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের গ্রেফতারে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ