ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশায় পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন মাদকসহ ৬জন গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-০১ ১৪:১৮:০০

 রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ৩১শে জানুয়ারী রাতে কলিমহর ইউপির দুরশুন্দিয়া গ্রামে ও গতকাল ১লা ফেব্রুয়ারী ভোর রাতে হাবাসপুর ইউপির চর ঝিকড়ী মল্লিক পাড়া গ্রামে পৃথক অভিযান চালিয়ে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ ৫জন এবং ১৫০ গ্রাম গাঁজা ও গাঁজা পরিমাপের ১টি যন্ত্রসহ ১জন সর্বমোট ৬জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

 জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্সসহ উপজেলার কলিমহর ইউনিয়নের দুরশুন্দিয়া গ্রামের আশরাফুল সরদারের বাড়ীতে অভিযান চালিয়ে মাদক সেবন অবস্থায় আশরাফুল সরদার(২৮), একই গ্রামের হাসান(৩৭) ও মাসুম আলী(২৪), ফলিমারা গ্রামের শরীফ মিয়া(৩২), বাবুপাড়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের রাব্বি আলী(২৪) নামের ৫জন মাদক বিক্রেতাকে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামসহ গ্রেফতার করে।

 এছাড়া এসআই ফজর আলী সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্সসহ হাবাসপুর ইউনিয়নের চর ঝিকড়ী মল্লিক পাড়া গ্রামের কালাম মল্লিকের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে সরোয়ার মল্লিক(৪০) নামের একজন মাদক ব্যবসায়ীকে ১৫০ গ্রাম গাঁজা ও গাঁজা পরিমাপের ১টি যন্ত্রসহ গ্রেফতার করে। ধৃত সরোয়ার মল্লিক চর ঝিকড়ী মল্লিক পাড়া গ্রামের মৃত মাজেদ মল্লিকের ছেলে।

 ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামসহ ধৃত আশরাফুল সরদার, হাসান, মাসুম আলী, শরীফ মিয়া ও রাব্বি আলীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পাংশা মডেল থানায় এসআই তারিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। 

 এছাড়া ১৫০ গ্রাম গাঁজা ও গাঁজা পরিমাপের ১টি যন্ত্রসহ ধৃত সরোয়ার মল্লিকের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পাংশা মডেল থানায় এসআই ফজর আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। ধৃত আসামীদের গতকাল ১লা ফেব্রুয়ারী পাংশা মডেল থানা থেকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, মাদক ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। তিনি মাদক কারবারী ও অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের অবস্থান সম্পর্কে গোপনে থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।

 
নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ