ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
গোয়ালন্দে পণ্যবাহী ট্রাক দুর্ঘটনায় চালক ও হেলপার হাসপাতালে
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০২-০২ ১৪:০৯:৪৬

 ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের গোয়ালন্দ উপজেলার রেলগেট সংলগ্ন ব্রিজ এলাকায় গত ১লা ফেব্রুয়ারী মধ্য রাতে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে উপর উঠে গেছে জুটবাহী ট্রাক। 

 এ দুর্ঘটনায় ট্রাকের চালক রেজাউল করিম(৩৮) ও আবু সালেহ(২৫) গুরুতর আহত হয়ে বর্তমানে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর সাভারের জামগড়া থেকে জুট বোঝাই করে ঝিনাইদহের উদ্দেশ্যে হয় ঝিনাইদহ-ট-১১-১১৫৫ ট্রাকটি। ট্রাকটি গোয়ালন্দের রেলগেটে পৌছানো মাত্রই হঠাৎ পেছন থেকে একটি বড় কাভারভ্যান জুট বোঝাই ট্রাকে সজোড়ে ধাক্কা দিলে ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের উপর উঠিয়ে দেয়। এতে গাড়ির ষ্ট্রিয়ারিং চালকের বুকে চাপ লাগে এবং পা আটকে যায়। এ ঘটনায় পর স্থানীয়রা চালক ও হেলপারকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

 দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ ট্রাকের মালিক বিকাশ বলেন, আমি রাত ২টার দিকে খবর পেয়ে ভোরে ঝিনাইদহ থেকে এসেছি। এসে জানতে পারি, পেছনে থেকে বড় একটি কভারভ্যান আমার ট্রাকটিকে ধাক্কা দিলে ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের উপর উঠিয়ে দেয়। ড্রাইভার ও হেলপার ২জনই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

 তিনি আরও বলেন, এ ঘটনায় আমার তিন থেকে সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। ট্রাকটি টেনে তুলে জুট অন্য গাড়িতে পাঠিয়ে দিবো। 

 গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত নার্স সাথী আক্তার বলেন, ট্রাক চালক ও হেলপারের বুকে এবং শরীরে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় তাদের ২জনকেই হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। 

 আহলাদীপুর হাইওয়ে থানার এস.আই আল মামুদ বলেন, আমরা খবরটি শোনা মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ট্রাকটি উদ্ধারের পর মালিক পক্ষের নিকট হস্তান্তর করা হবে।

 
উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ