ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাজবাড়ীর ১১জন গণভবনে যাচ্ছে আজ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-১৩ ১৪:৪১:২৯

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার আজ ১৪ই ফেব্রুয়ারী সকালে গণভবনে অনুষ্ঠিত হবে।

 আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, ১৪ই ফেব্রুয়ারী বুধবার সকাল ১০টায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বাসভবন গণভবনে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

 এতে বলা হয়, প্রার্থীগণকে গণভবনে প্রবেশের জন্য মনোনয়নপত্রের স্লিপের অংশটুকু প্রদর্শন করতে হবে।

 দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হতে রাজবাড়ী জেলা থেকে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন ১১জন। এর মধ্যে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেত্রী রয়েছে।

 তারা রাজধানী ঢাকার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। সংরক্ষিত এই নারী আসনের এমপি হওয়ার দৌড়ে তারা জোর লবিং করে চলেছেন।

 মনোনয়ন কেনা নারীরা হলেন- একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালমা চৌধুরী রুমা, একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কামরুন্নাহার চৌধুরী লাভলী, রাজবাড়ী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় মহিলা সংস্থা রাজবাড়ী জেলা শাখার চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদা চৌধুরী তন্বী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি, বাংলাদেশ যুব মহিলা লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি তাহেরা খাতুন লুৎফা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাদিরা আক্তার, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম(আসাফো) যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বারের কন্যা শামিমা আক্তার মুনমুন, জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এডঃ সৈয়দ রফিকুছ সালেহীনের সহধর্মিনী সৈয়দা মোশফেকা সালেহিন এবং রাজা সূর্য কুমারের নাতনি শুভাগতা গুহ রায়। 

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ