ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
অনলাইনে জুয়ায় হেরে তরিকুল বিকাশ ব্যবসায়ী শরীফকে কুপিয়ে হত্যার করে
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-২৩ ১৪:৫৪:৩৬

 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রূপসা বাজারের বিকাশ ব্যবসায়ী শরীফ খান (৩৯)কে কুপিয়ে হত্যা করার ঘটনার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত মোঃ তরিকুল শেখ(২০) নামের এক আসামীকে থানা পুলিশ গ্রেফতার করেছে।

 রাজবাড়ী জেলা পুলিশ গতকাল ২৩শে ফেব্রুয়ারী সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

 গ্রেফতারকৃত আসামী মোঃ তরিকুল শেখ কালুখালী উপজেলার রূপসা বাজারের চাঁদ আলী শেখের ছেলে। 

 জানা গেছে, নিহত শরীফ খান কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের পশ্চিম ধামবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে। গত ২১শে ফেব্রুয়ারী দিনগত রাত পৌনে ১১টার দিকে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

 রাজবাড়ী জেলা পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার দিনগত রাতে কালুখালী উপজেলার রূপসা সুইচ গেট বাজার এলাকায় জদুর সেলুনের দোকানের সামনে শরীফ খানের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। পরে শরীফের স্ত্রী গত বৃহস্পতিবার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে কালুখালী থানায় মামলা দায়ের করে। মামলা হবার পর কালুখালী থানা পুলিশ নিবিড় ভাবে তদন্ত শুরু করে হত্যাকান্ডের সাথে জড়িত তরিকুল শেখকে গ্রেফতার ও ধারালো দা উদ্ধার করেছে।

 জিজ্ঞাসাবাদে তরিকুল জানায়, সে ও শরীফ একই বাজারে ব্যবসা করতো। আসামী তরিকুল অনলাইনে জুয়ার আসক্ত ছিলো এবং অনলাইনে জুয়া খেলে বহু টাকা হেরে গেছে। সে পরিকল্পনা করে বিকাশ ব্যবসায়ী শরীফকে হত্যা করে সে টাকা হাতিয়ে নিবে। শরীফকে হত্যা করার জন্য তরিকুল তার চাচাতো ভাইয়ের ঘর থেকে দা সংগ্রহ করে। শরীফ রাতে বাড়িতে খাবার খেয়ে রূপসা বাজারের পাশে গাঁয়েবি মসজিদে ছেলেকে নিয়ে ওয়াজ মাহফিলে আসে। বাবা-ছেলে ২জন বসে ওয়াজ শোনার সময় তারিকুল  তাকে ডেকে নিয়ে যায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী রূপসা স্লুইচ গেট এলাকায় জদুর দোকানের সামনে আসামী তরিকুল তাকে দা দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করে।

 কালুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসাইন জানান, গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

 রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, ২৪ ঘন্টার মধ্যে হত্যাকন্ডের সাথে জড়িত তরিকুল শেখ নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

 
জামাইকে বিষপানে হত্যার অভিযোগ শাশুড়ীর বিরুদ্ধে: রাজবাড়ী থানায় অভিযোগ
রাজবাড়ীতে জেলা প্রশাসকের কার্যালয়ে স্টাফ মিটিং অনুষ্ঠিত
রাজবাড়ীতে পদোন্নতিপ্রাপ্ত দুই সদস্যকে  র‌্যাংক ব্যাজ পড়িয়ে দিলেন পুলিশ সুপার
সর্বশেষ সংবাদ