ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
মাদকসেবীদের উৎপাতে পাংশা পৌরবাসী অতিষ্ঠ
  • মিঠুন গোশ্বামী
  • ২০২৪-০২-২৪ ১৪:৩৪:০৩

 রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও চোরের উপদ্রব অস্বাভাবিক ভাবে বেড়েছে। তাদের উৎপাতে ঘুম হারাম হয়েছে এলাকাবাসীর। 

 জানা গেছে, পাংশা পৌরসভার মাগুরাডাঙ্গী পূর্বপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবীদের উপদ্রবে সাধারণ মানুষ বিব্রতকর অবস্থায় পড়ছে। মাদক সহজলভ্য হওয়ায় নিম্ন শ্রেণীর পরিবারের যুবক ও কিশোররা দিন দিন মাদকাসক্ত হয়ে পড়ছে। 

 তারা নেশার টাকা যোগাতে চুরি ছিনতাইসহ নানা অপরাধ কর্মে লিপ্ত হচ্ছে। প্রতি রাতেই কোন না কোন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। 

 গত ২৩শে ফেব্রুয়ারী দিনগত রাত ৩টার দিকে পাংশা পৌরসভার মাগুরাডাঙ্গী পূর্বপাড়া এলাকায় মাদক বিক্রির টাকা চাওয়াকে কেন্দ্র করে মোঃ অপু রায়হান নামে এক মাদক কারবারীকে কুপিয়ে আহত করেছে দুই মাদকসেবী। আহত অপু রায়হান পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

 এলাকাবাসী জানায়, গত শুক্রবার দিবাগত রাত মাদক বিক্রির টাকা চাওয়াকে কেন্দ্র করে অপু রায়হানকে একই এলাকার মোঃ সাইদ শেখ(২২) ও মোঃ শামিম শেখ(২০) দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তারা এখনো এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। ফলে আতঙ্কে রয়েছে এলাকাবাসী। 

 নাম প্রকাশ না করা শর্তে এক নারী বলেন, অপু রায়হানের বাড়ির সামনে একটি পরিত্যক্ত টিনের ঘরে রাত হলেই চলে মাদক সেবন। উঠতি বয়সের যুবক ছাড়াও সেখানে আসে নারী মাদকসেবী। স্থানীয়রা প্রতিবাদ করলে তাদের উপর অত্যাচার চালায় অপু। অপুর স্ত্রী ও মাদক ব্যবসার সাথে জড়িত। 

 তিনি আরও বলেন, অপুকে গত রাতে যে দুই যুবক কুপিয়ে আহত করেছে তারা আপন দুই ভাই। অপুর থেকেই মাদক কিনে সেবন করে। তাদের পিতা স’মিলে কাজ করে। 

 আহত অপুর পিতা আক্ষেপ করে বলেন, আমার ছেলের সাথে আমার সম্পর্ক নাই। ওকে অনেক বুঝিয়েছি কিন্তু ও আমার কথা শোনে না। সে মাদক বিক্রি করে আবার খায়।

 পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মাদক বিক্রির টাকা নিয়ে মারামারির ঘটনা আমি জানি না। এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ ও দেয়নি। তবে এলাকাবাসী যদি তথ্য দেয় আমাদের কাজ করতে সহজ হয়।

 
নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ