ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দে উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০২-২৭ ১৪:২৯:৫৯

গোয়ালন্দে মোস্তফা মুন্সী ইয়ুথ ফাউন্ডেশন উদ্যোগে গতকাল ২৬শে ফেব্রুয়ারী রাতে উজানচর ইউনিয়নের হারেজ মিয়ার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মোস্তফা মুন্সী ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি মোঃ সেলিম মুন্সী’র সভাপতিত্বে প্রধান অতিথি গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোস্তফা মুন্সী বক্তব্য রাখেন।

 এ সময় বিশেষ অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, গোয়ালন্দ পৌসভার প্যানেল মেয়র ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন। 

 ফাইনাল খেলাটি সঞ্চালনা করেন মাহফুজুর রহমান মিলন ও খেলার ধারাবিবরণীতে ছিলেন প্রপার হাই স্কুলের সহকারী শিক্ষক শফিক মন্ডল। অনুষ্ঠানের অতিথিবৃন্দরা চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি ও নগদ ১৫হাজার টাকা ও রানার আপ দলের হাতে ট্রফি ও নগদ ১০ হাজার টাকা তুলে দেন।  

 
গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ