ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
খানখানাপুর মল্লিকপাড়া আজিজিয়া দারুস্ সুন্নাহ্ম হিলা কওমী মাদ্রাসার উদ্যোগে ওয়াজ মাহফিল
  • রফিকুল ইসলাম
  • ২০২৪-০৩-০৫ ১৪:১৫:২৭

 রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর মল্লিকপাড়া আজিজিয়া দারুস্ সুন্নাহ্ মহিলা কওমী মাদ্রাসার উদ্যোগে গত ৪ঠা মার্চ রাতে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 খানখানাপুর কেন্দ্রীয় ঈদগাহ্ ময়দানে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান করেন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ, ঢাকা সায়দাবাদ উত্তর যাত্রাবাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব মুফাসসিরে কুরআন হযরত মাওলানা মুফতি রাইহান।

 এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ মুফাসসিরে কোরআন আলহাজ¦ হযরত হাফেজ মাওঃ মুফতি কামরুজ্জামান (ইমাম ও খতিব ওয়ারলেস পাড়া জামে মসজিদ, ফরিদপুর) ও ভান্ডারিয়া দরবার শরীফের পীর ও অধ্যক্ষ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির বয়ান করেন। 

 মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ¦ হাফেজ মাওলানা ইলিয়াছ মোল্লা(মুহ্তামিম দারুল উলুম ভাজনচালা মাদ্রাসা ও সেক্রেটারী, কওমী মাদ্রাসা উলামা পরিষদ, রাজবাড়ী) এবং পরিচালনা করেন আজিজিয়া দারুস্ সুন্নাহ্ মহিলা কওমী মাদ্রাসার মুহতামি মাওলানা মোস্তাফা কামাল। 

 সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন উক্ত মাদ্রাসার প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী খাজা বাবলুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। মাহফিলে দুরদুরান্ত থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসুল্লিগণ ওয়াজ শুনতে আসেন। মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ