ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দে দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে অগ্নিনির্বাপক মহড়া
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৩-১০ ১৫:৩৬:১৯

 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুলে উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১০ই মার্চ সকালে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী, মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

 দুর্যোগ প্রস্তুতি দিবসে দৌলতদিয়া মডেল হাই স্কুল মাঠে গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এক মহড়া প্রদর্শন করে। 

 গোয়ালন্দ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী বক্তব্য রাখেন।

 এ সময় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মোঃ সাবেকুল ইসলাম ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য চম্পা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

 গোয়ালন্দ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডলের সার্বিক ব্যবস্থাপনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আগুন লাগলে তা কিভাবে নিয়ন্ত্রণ ও উদ্ধার তৎপরতা চালাতে হবে সেটি মহড়ার মাধ্যমে তুলে ধরেন। এছাড়াও গ্যাস সিলিন্ডারে অগ্নিকান্ড ঘটলে কিভাবে নিয়ন্ত্রণ করতে হয় মহড়ায় সেই কৌশল প্রদর্শন করা হয়।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ