ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-১৯ ১৬:২৫:২৭
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির প্রথম বৈঠক গতকাল ১৯শে মার্চ বিকালে কমিটির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীর সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনের কেবিনেট কক্ষে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির প্রথম বৈঠক গতকাল ১৯শে মার্চ বিকাল আড়াইটায় কমিটির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীর সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনের পশ্চিম ব্লকের ২য় লেভেলে অবস্থিত কেবিনেট কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় কমিটির সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, মুহম্মদ শফিকুর রহমান, আলী আজম, ফয়জুর রহমান, আবদুচ ছালাম এবং ফরিদা ইয়াসমিন বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকের শুরুতে দ্বাদশ জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির প্রথম বৈঠকে উপস্থিত সদস্যদের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। এরপর মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম সম্পর্কে আলোচনা এবং মন্ত্রণালয়ের অধীনস্থ সকল দপ্তরের চলমান কার্যক্রম সম্পর্কে বৈঠকে অবহিত করা হয়। উল্লেখ্য, জাতীয় সংসদে গত ৭ই ফেব্রুয়ারী তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি গঠন করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপতথ্যের বিস্তৃতি মোকাবেলার কৌশল নিয়ে বাংলাদেশ-মরিশাস বৈঠক
দুইটি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে
বাংলাদেশের চিকিৎসা সেবায় থাই বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ