ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ভোক্তা অধিকারের অভিযানে কালুখালীর বাংলাদেশ হাটের ৩ দোকানীকে জরিমানা
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২০ ১৫:৫০:০৪
পবিত্র মাহে রমজান উপলক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি অভিযানে কালুখালী উপজেলার বাংলাদেশ হাট বাজারস্থ ৩জন দোকানীকে জরিমানা করা হয়েছে -মাতৃকণ্ঠ।

পবিত্র মাহে রমজান উপলক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত বাজার তদারকি অভিযানে কালুখালী উপজেলার বাংলাদেশ হাট বাজারস্থ ৩জন দোকানীকে ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
 জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান এ বাজার তদারকি অভিযান পরিচালনা করেন।  

জানা গেছে, কালুখালী উপজেলার বাংলাদেশ হাট বাজারস্থ মুসলিম হোটেলকে পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন ও সংরক্ষণ না করার অপরাধে ১হাজার টাকা, মৌচাক সুইটস এন্ড রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে ১হাজার টাকা ও আরাফাত স্টোরকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রদর্শন করার অপরাধে ৩হাজার টাকা জরিমানা করা হয়। 

এছাড়াও নির্ধারিত নিত্যপণ্যের মূল্য যথাযথভাবে বিক্রি সঠিকতা যাচাইসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয়। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ